যে কারণে বগুড়ায় হেঁটেই নদী পার করে যাচ্ছে মানুষ, এটা কিভাবে হয় !

তাই সব মিলিয়ে কেকেআর ভালো ফর্মে থাকলেও সমস্ত প্লেয়ারের উপস্থিতি হবে কিনা সেই নিয়ে প্রশ্ন থাকছে।

পরপর ৩ ম্যাচ জিতে আইপিএল ২০২৪-এর শুরুটা দুরন্ত করেছে কলকাতা নাইট রাইডার্স। জয়ের হ্যাটট্রিকের পর লিগ টেবিলেও শীর্ষ স্থানে রয়েছে কেকেআর। আগামী সোমবার অ্যাওয়ে ম্যাচে নাইটদের প্রতিপক্ষ সিএসকে।চেন্নাই পরপর দুটি ম্যাচ হারলেও ঘরের মাঠে ইয়োলো আর্মি কতটা ভয়ঙ্কর তা নতুন করে বলার অপেক্ষা রাখে না।

তারউপর কেকেআরের ম্যাচে আগে এক নয় দুই তারকা ক্রিকেটারের খেলা নিয়ে রয়েছে চিন্তা। যে দুই ক্রিকেটারের খেলা নিয়ে সংশয় তাদের মধ্যে অন্যতম হলেন দুরন্ত ফর্মে থাকা মিডিয়াম পেসার হর্ষিত রানা। সানরাইজার্সের বিরুদ্ধে ৩ ও আরসিবির বিরুদ্ধে ২ উইকেট নিয়েছিলেন। কিন্তু দিল্লির বিরুদ্ধে দলে থাকলেও বোলিং করেননি।

টিমের পক্ষ থেকে কিছু জানানো না হলেও, কেকেআরের ক্রিকেটাররা যখন চেন্নাইয়ে পৌঁছান সেই সময় হর্ষিতের এক ছবি ভাইরাল হয়েছে। বিমানবন্দর থেকে হর্ষিত বেরোনোর সময় দেখা যায় ডান হাতে সাপোর্টের জন্য একটি স্লিং পরে রয়েছেন।এরপরই জল্পনা শুরু হয় তাহলে কী চোট রয়েছে হর্ষিত রানার? চোটের কারণেই কী দিল্লির বিরুদ্ধে বোলিং করেননি হর্ষিত রানা। যদিও কেকেআরের তরফ থেকে এখনও কোনও আপডেট মেলেনি এই বিষয়ে।

অপরদিকে, দ্বিতীয় চিন্তার কারণ হল কবে ফিট হয়ে উঠবেন নীতিশ রানা। তিনি কেকেআরের সহ অধিনায়কও। সানরাইজার্সের বিরুদ্ধে খেললেও পরের দুই ম্যাচে নীতিশ খেলেননি । এরপর জানা যায় নীতীশ রানার আঙুলে চোট রয়েছে।দিল্লি ম্যাচের আগে অনুশীলনেও দেখা যায়নি নীতিশ রানাকে।

সিএসকের বিরুদ্ধে দলের সহ অধিনায়ক চোট সারিয়ে ফিরবেন কিনা তা নিয়েও রয়েছে সংশয়। ফলে সিএসকের ম্যাচের আগে দুই রানা চিন্তা একটু হলেও বাড়িয়েছে কেকেআর ম্যানেজমেন্টের।